বুধবার , ৩০ নভেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সাজেকে দুর্বৃত্তের গুলিতে বাইকচালক নিহত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৩০, ২০২২ ৭:০৯ পূর্বাহ্ণ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে দুর্বৃত্তের গুলিতে সুকেন চাকমা (২৫) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) সকালে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

সাবেক ইউপি সদস্য মোহলাল চাকমা জাগো নিউজকে বলেন, নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকাটি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) নিয়ন্ত্রণাধীন। শুনেছি ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) লোকজন মঙ্গলবার রাতে এখানে এসেছিল। আজ সকালে সুকেন ও সজীব মোটরসাইকেল নিয়ে ভাড়ার জন্য বাসা থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য মনে করে গুলি করেছে। এতে সুকেন ঘটনাস্থলেই মারা যান। সজীবকে আহত অবস্থায় পার্শ্ববর্তী দীঘিনালা উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, বিষয়টি শুনেছি। তারা রুইলুই ও মাচালং এলাকায় মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে থাকেন। ওই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন। তবে এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা সম্ভব হয়নি।

রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম জাগো নিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ একটি টিম ঘটনাস্থলে গেছে। এলাকাটি দুর্গম হওয়ায় তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছি না। তারা ফিরে এলে বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ - দেশজুড়ে