শুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

শেখ হাসিনাই আবার নির্বাচিত হবেন: সেলিম মাহমুদ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ৯, ২০২২ ৫:০৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বিএনপিসহ রাষ্ট্রবিরোধী শক্তি যতই ষড়যন্ত্র করুক, যতই নাশকতার পরিকল্পনা করুক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আবার শেখ হাসিনাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। শেখ হাসিনা দেশের জনগণকে সঙ্গে নিয়ে সব অপশক্তিকে প্রতিহত করবেন।

বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগ কচুয়া উপজেলার ত্রিবার্ষিক কাউন্সিলে তিনি বলেন এসব কথা।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বলেন, বিএনপি আজ দেশবিরোধী রাজনীতিতে যুক্ত। তারা দেশের রাজনীতির মাঠ ছেড়ে বিদেশে লবিস্টের মাধ্যমে মিলিয়ন মিলিয়ন ডলার খরচ করে। রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। এই অশুভ শক্তিটি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। তারা আওয়ামী লীগকে উৎখাত করতে চায়।

ড. সেলিম মাহমুদ বলেন, আওয়ামী লীগ কোনো ঠুনকো সংগঠন নয়। এই অশুভ শক্তি যতই ষড়যন্ত্র করুক, আওয়ামী লীগকে উৎখাত করতে পারবে না।

তিনি বলেন, কয়েকটি দূতাবাস সম্প্রতি বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়া নিয়ে যে বিবৃতি প্রদান করেছে, সেটি কূটনীতিকদের নিয়ন্ত্রণকারী আন্তর্জাতিক আইন ভিয়েনা কনভেনশনের লঙ্ঘন। ভিয়েনা কনভেনশন অনুযায়ী কোনো বিদেশি কূটনীতিক সংশ্লিষ্ট দেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করতে পারেন না। যে কোনো দেশের নির্বাচন প্রক্রিয়া সে দেশের অভ্যন্তরীণ বিষয়। তাই বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়া নিয়ে বিদেশী কূটনীতিকদের মন্তব্য আন্তর্জাতিক আইন ভিয়েনা কনভেনশনের লঙ্ঘন।

সম্মেলনে সভাপতিত্ব করেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন ড. মহিউদ্দিন খান আলমগীর, আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন নাহার লাইলি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

কাউন্সিল সভার উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ।

সর্বশেষ - দেশজুড়ে