সোমবার , ১২ ডিসেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

৩ তরুণের মৃত্যুর খবর পড়তে গিয়ে আবেগপ্রবণ হলেন উপস্থাপিকা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ

লেকের তীব্র ঠান্ডা পানিতে ডুবে মারা গেছেন তিন তরুণ। এমন খবর পড়তে গিয়ে আবেগপ্রবণ হয়ে যান বিবিসির সংবাদ উপস্থাপিকা জোয়ানা গসলিং। খবর ডেইলি মেইলের।

পুলিশ জানিয়েছে, ইংল্যান্ডের সোলিহুল এলাকার লেকে বরফের মতো ঠান্ডা পানিতে পড়ে যাদের মৃত্যু হয়েছে তাদের বয়স যথাক্রমে আট বছর, ১০ ও ১১ বছর। তাছাড়া ছয় বছর বয়সী একজন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। লেকটিতে পড়ে যাওয়ার পরে চারজনের কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, লেকের মধ্যে আরও কেউ পড়েছে কি না তা জানতে তল্লাশি চলমান রয়েছে। কারণ সেখানে ছয়জন ছিল বলে প্রথমে খবর বের হয়।

প্রতিবেদনে বলা হয়, এই মর্মান্তিক দুর্ঘটনার খবর লাইভে পড়ছিলেন বিবিসির সংবাদ উপস্থাপিকা জোয়ানা গসলিং। এসময় তাকে খুবই মলিন লাগছিল। এক পর্যায়ে থেমে বলেন, আমি খুবই দু:খিত। এটা অবশ্যই মর্মান্তিক সংবাদ। তিনি ঘটনাটিকে অত্যন্ত দুঃখজনক বলেও বর্ণনা করেছেন।

পুলিশ কর্মকর্তারা প্রাথমিকভাবে ঠাণ্ডা পানিতে গিয়ে তরুণদের উদ্ধরের চেষ্টা করেন। যাদের পানি থেকে তুলে আনা হয় তাদের অ্যাম্বুলেন্সে লাইফ সাপোর্টে রাখা হয়। তাছাড়া হাসাপাতলে পৌঁছাতে পৌঁছাতে তাদের অবস্থার ব্যাপক অবনতি হয়।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে ওয়েস্ট মিডল্যান্ড পুলিশ জানায়, গতকাল বিকেলে সোলিহুলের ব্যাবস মিল পার্কের লেকে পড়ে তিন তুরুণে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে