শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে নতুন দুই সিনেমা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২২ ৬:২৪ পূর্বাহ্ণ

আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) মুক্তি পেয়েছে দুটি সিনেমা। একটি সাইফুল ইসলাম পরিচালিত ‘পায়ের ছাপ’, অন্যটি আলী জুলফিকার জাহেদীর ‘কাগজ: দ্য পেপার’।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘পায়ের ছাপ’ সিনেমার মাধ্যমে নায়িকা চরিত্রে অভিষেক হয়েছে মেঘলা মুক্তার। এর আগে তেলেগু ইন্ডাস্ট্রি থেকে নায়িকা হয়েছেন মেঘলা।

মেঘলা মুক্তা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়া।

‘পায়ের ছাপ’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা সাইফুল ইসলাম মান্নু। সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ নাসের বাবু ও শওকত আলী ইমন। এই সিনেমার দুটি গানে কণ্ঠ দিয়েছেন ঝিলিক ও আতিয়া আনিশা।

‘পায়ের ছাপ’ সিনেমাটি ১১টি হলে চলবে। এ হলগুলো হচ্ছে- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), ব্লক বাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), চন্দ্রিমা (শ্রীপুর, গাজীপুর), ছায়াবাণী (ময়মনসিংহ), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া), শঙ্খ সিনেমা (খুলনা) এবং চিত্রালী সিনেমা (খুলনা)।

এদিকে, যাপিত জীবনের আড়ালে লুকায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘কাগজ: দ্য পেপার’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মামনুন হাসান ইমন, আইরিন সুলতানা ও মাইমুনা মম।

বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মডেল ইমি ও এলিনা শাম্মী। নির্মাতা আলী জুলফিকার জাহেদী নিজেই এর গল্প, চিত্রনাট্য তৈরি এবং প্রযোজনা করছেন।

দেশের ৭টি হলে চলছে ‘কাগজ: দ্য পেপার’। এ হলগুলো হচ্ছে- লায়ন সিনেপ্লেক্স (কেরানীগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), সুগন্ধা সিনেমা (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), রুটস ইন ক্লাব (সিরাজগঞ্জ) মর্ডান (দিনাজপুর) ও সংগীতা সিনেমা (খুলনা)।

সর্বশেষ - দেশজুড়ে