সোমবার , ২৬ ডিসেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৬, ২০২২ ৬:০৩ পূর্বাহ্ণ

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় লাল মিয়া তালুকদার (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে যাত্রাবাড়ী-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে থেকে তার মরদেহ উদ্ধার করেন পুলিশ। নিহত লালমিয়া তালুকদার মাদারীপুরের শিবচর উপজেলার চরজানাজাত এলাকার রনাই তালুকদারের ছেলে। রাতে এক্সপ্রেসওয়ে মাদবরচর মোল্লাবাজার সংলগ্ন স্থানে ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তিনি।

শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় এক্সপ্রেসওয়ের সংলগ্ন এলাকায় ওয়াজ মাহফিলে আসেন লাল মিয়া তালুকদার। রাত ৯টার দিকে বাড়ি ফিরতে তিনি যাত্রাবাড়ী-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরচর ইউনিয়নের মোল্লাবাজার এলাকায় রাস্তা পাড় হচ্ছিলেন। এসময় দ্রুতগতির অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশের পক্ষ থেকে ওই ওয়াজ অনুষ্ঠানে এবং এলাকার মসজিদে বিষয়টি মাইকিং করা হয়। খবর পেয়ে নিহতের ছেলে মহসিন তালুকদার এসে মরদেহ শনাক্ত করেন।

নিহতের ছেলে মহসিন বলেন, রাতে মসজিদের মাইক দিয়ে ঘটনা শোনার পর থানায় গিয়ে বাবার মরদেহ শনাক্ত করি।

মাদারীপুরের শিবচর হাইওয়ে থানায় উপ-পরিদর্শক মো. আব্দুল্লাহেল বাকি জাগো নিউজকে বলেন, আমরা এক্সপ্রেসওয়ে থেকে মরদেহটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি দ্রুতগামী কোনো পরিবহনের চাপায় তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।

সর্বশেষ - দেশজুড়ে