শনিবার , ৩১ ডিসেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে শ্যালক-দুলাভাই

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ৩১, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ

রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া মার্কেটের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মোহাম্মদ সাঈদ (৬৫) ও মো. আল-আমিন (৫০) নামের দুই ব্যক্তি। শনিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। সম্পর্কে তারা শ্যালক-দুলাভাই।

অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে নতুন ভবনে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়।

এনামুল হক নামের তাদের এক আত্মীয় বলেন, পাবনা থেকে আমার মামা আজ সকালে আমাদের বাসায় আসেন। তিনি ঠিকাদারি করেন। বাসা থেকে পুরান ঢাকায় কিছু মালামাল কেনার জন্য বের হন তিনি। বাসের মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে ফুলবাড়িয়া মার্কেটের সামনে রেখে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দ্রুত তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, আমার মামার কাছে থাকা কিছু টাকা পাওয়া গেলেও কত টাকা নিয়েছে এখন কিছু বলতে পারছি না। পুরোপুরি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের কী পরিমাণ ক্ষতি হয়েছে বিস্তারিত জানার চেষ্টা চলছে। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ - দেশজুড়ে