সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ছেলেকে নিয়ে রাজের স্ট্যাটাস, নাম নিলেন না পরীর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২, ২০২৩ ৬:০৫ পূর্বাহ্ণ

বছরের শুরুতে নায়ক রাজের সঙ্গে প্রেম-বিয়ে-সন্তানের খবর দিয়েছিলেন পরীমনি। বছরজুড়েই তাদের প্রেমের খবরাখবর সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত জানিয়েছেন তিনি। বছর শেষে বিচ্ছেদের খবরও জানিয়েছেন পরী নিজেই। এত আলোচনার মধ্যে কোথাও যখন রাজের দেখা মিলছিল না, তখন ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এই নায়ক।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই নায়ক লিখেছেন, আমার প্রিয় পুত্র, তোমার একটি দুর্দান্ত বছর এবং সামনের বছরগুলো দারুণ কাটুক। তোমার সুস্বাস্থ্য কামনা করছি। সামনের বছরগুলো আনন্দ উল্লাসে কাটাও। আমার হৃদয় সবসময় তোমার জন্য পূর্ণ থাকবে ভালোবাসায়।

jagonews24

রাজ্যকে উদ্দেশ্য করে শরিফুল রাজ আরও লেখেন, তুমি যত বড় এবং শক্তিশালী হও না কেন কখনই বাবার ভালোবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না।

এর আগে কয়েক দফায় স্ট্যাটাস দিয়েছেন পরী। সেখানে একবার বিচ্ছেদ, একবার মিলন, সর্বশেষ বিচ্ছেদের খবর জানিয়েছেন।

সর্বশেষ স্ট্যাটাসে পরী লিখেছেন, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্য পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছ থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম।

পরী লিখেছেন, রাজ এখন শুধু আমার প্রাক্তনই নয়, আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সম্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি।

সর্বশেষ - দেশজুড়ে