বৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসির বাস চালু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ৫, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ

সিলেট-জকিগঞ্জ সড়কে এবার বিআরটিসি বাস সার্ভিস চালু হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১০টায় সিলেট নগরের কদমতলি পয়েন্ট এলাকায় এ সার্ভিস উদ্বোধন করেন সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

জানা গেছে, সিলেট-গোলাপগঞ্জ-জকিগঞ্জ সড়কে যাত্রী হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে মানুষের ক্ষোভ রয়েছে। বিআরটিসির বাস চালুর জন্য দীর্ঘদিন ধরে সাধারণ মানুষ দাবি জানিয়ে আসছিলেন। গণমানুষের দাবির পরিপ্রেক্ষিতে অবশেষে আজ থেকে এ বাস সার্ভিস চালু হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ জানান, আজ থেকে দুটি বাস সিলেট-জকিগঞ্জ সড়কে প্রতিদিন যাত্রী সেবা প্রদান করবে। সিলেট থেকে জকিগঞ্জে যাওয়ার পথে গোলাপগঞ্জসহ সর্বোচ্চ পাঁচটি স্টপেজ থামবে বাসটি। বাসে যতো সংখ্যক আসন থাকবে, ঠিক ততো সংখ্যক যাত্রী পরিবহন করা হবে; কোনো বাড়তি যাত্রী বাসে পরিবহন করা হবে না।

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসির বাস চালু

তিনি জানান, বিআরটিসি বাস যাতে চালু না হয়, এ রুটে আরও দুটি বিআরটিসি বাস যুক্ত করার পরিকল্পনা রয়েছে। জনগণের দাবির পরিপ্রেক্ষিতেই বিআরটিসির বাস চালু হয়েছে। এতে জনসাধারণ উন্নত সেবা পাবেন।

বিআরটিসি সিলেট ডিপোর ম্যানেজার সোহেল রানা জাগোনিউজকে জানান, সিলেট-জকিগঞ্জ রুটে বিআরটিসি বাসের ভাড়া ১৬০ টাকা নির্ধারণ করা হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে