বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

জমি নিয়ে সংঘর্ষে ২ যুবক নিহত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২৫, ২০২৩ ৯:৩৬ পূর্বাহ্ণ

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে মনোয়ার হোসেন মিম (২৪) ও রাকিব হোসেন (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।

বুধবার সকালে ঘোড়াঘাট উপজেলার চুনিয়াপাড়া চারমাথা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মনোয়ার হোসেন মিম চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে এবং রাকিব এ এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, মনোয়ার হোসেন মিম ও রাকিবের পরিবারের সঙ্গে একই এলাকার ওমর আলীর পরিবারের ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। বুধবার সকালে ওই জমিতে দু’পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত হয়। এদের মধ্যে মনোয়ার হোসেন মিমকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এবং রাকিব হোসেনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবীর জমি নিয়ে সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে জানান, তিনি ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মিম নামে একজন মৃত্যুর খবর নিশ্চিত হয়েছেন। অপর গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার কথা জেনেছেন। তবে রংপুরে নেওয়ার পথে মৃত্যুর খবর নিশ্চিত করে জানাতে পারেনি ওসি আবু হাসান কবীর।

তবে পারিবারিক সূত্রে জানা গেছে, রংপুরে নেওয়ার পথে রাকিব হোসেনের মুত্যু হয়েছে। আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

সর্বশেষ - দেশজুড়ে