শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

এ দেশে তাদের রাজনীতি বন্ধ করে দিতে হবে: যুবলীগ চেয়ারম্যান

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বাংলাদেশে কেউ থাকতে চাইলে প্রথমে স্বাধীনতা যুদ্ধে শহিদদের পক্ষে থাকতে হবে। কোনো স্বাধীনতাবিরোধীদের এ দেশে রাজনীতি করার অধিকার নেই। এই স্বাধীনতাবিরোধীদের নিয়ে যারা রাজনীতি করে, তাদের সুবিধা যারা নেয়, এ দেশে তাদের রাজনীতিও বন্ধ করে দিতে হবে।

শুক্রবার বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ এবং ফার্মগেটে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, গণরায়ের মাধ্যমে এই বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধীদের সাজার ব্যবস্থা করতে হবে। এরা বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করছে, সেই অপরাধের কারণে তাদেরকে বিচার করতে হবে। দেশের এই উন্নয়ন ও অগ্রগতি বিএনপি-জামায়াত ও স্বাধীনতাবিরোধীদের পছন্দ হচ্ছে না। অপপ্রচারের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে উৎখাতের বিভিন্ন রকম অপচেষ্টা চলছে বিভিন্ন দেশের বিভিন্ন মহল থেকে। এভাবে বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে বিদেশিদের থেকে সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে। এই সব অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, সুভাষ চন্দ্র হাওলাদার, প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ।

সর্বশেষ - দেশজুড়ে