সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

হঠাৎ পিএসএল ছেড়ে যুক্তরাষ্ট্রে সাকিব

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৯:৩৬ পূর্বাহ্ণ

বিপিএলে সাকিব আল হাসান খেলেছেন ফরচুন বরিশালের হয়ে। এলিমিনেটর রাউন্ডেই বিদায় নেয় সাকিবের দল। এরপরই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাওয়ার কথা ছিল তার। কিন্তু পিএসএলে পেশোয়ার জালমি তাকে দলভূক্ত করায় যুক্তরাষ্ট্র না গিয়ে চলে যান পাকিস্তানে।

পেশোয়ার জালমির হয়ে একটি ম্যাচ খেলেছেনও তিনি। তবে হঠাৎই পারিবারিক জরুরি প্রয়োজনে পিএসএল থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যান সাকিব।

রোববার দেয়া এক বিবৃতিতে সাকিব বলেন, ‘গুরুত্বপূর্ণ ব্যক্তিগত কারণে আমাকে সাময়িকভাবে পিএসএল ছেড়ে যেতে হচ্ছে। আমি জানি যে এখানে আমার বড় একটি সমর্থকগোষ্ঠী রয়েছে এবং আমি ভক্তদের সামনে সবগুলো ম্যাচ খেলার জন্য মুখিয়ে ছিলাম।’

পেশোয়ারের হয়ে শিরোপা জেতার প্রত্যয় ব্যক্ত করে সাকিব বলেন, ‘হতাশ হওয়ার কোন কারণ নেই। আমি আবারো দ্বিতীয় পর্বের খেলার আগে ফিরে আসব এবং পেশোয়ার জালমিকে আবারো শিরোপা জেতাতে ভূমিকা রাখার চেষ্টা করব।’

পাকিস্তান গিয়ে ওইদিনই খেলতে নেমে যান সাকিব। পেশোয়ার জালিমরও ওটা ছিল প্রথম ম্যাচ। করাচি কিংসের বিপক্ষে সেই ম্যাচ ২ রানে জয় পায় পেশোয়ার। তবে সাকিব কিছুই করতে পারেননি। ব্যাট হাতে ১ বলে করেন ১ রান। বল হাতে ৩ ওভারে ৩২ রান দেন তিনি। ছিলেন উইকেটশূন্য। পরের ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে সাকিবকে একাদশে রাখেনি পেশোয়ার।

সর্বশেষ - দেশজুড়ে