মঙ্গলবার , ৭ মার্চ ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

‘যারা ৭ মার্চ পালন করে না তারা দেশের অস্তিত্ব স্বীকার করে না’

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মার্চ ৭, ২০২৩ ৪:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত কখনোই ৭ মার্চ পালন করে না। যারা ৭ মার্চ পালন করে না তারা বাংলাদেশের অস্তিত্বও বিশ্বাস করে না। এরা যখন ক্ষমতায় ছিল তখন দেশকে পাকিস্তানি ভাবধারায় পরিচালিত করেছিল। দুর্নীতিসহ নানাবিধ অপকর্মে দেশকে লুটেরাদের হাতে সমর্পিত করেছিল। আমরা এই অবস্থায় কিছুতেই ফিরে যেতে পারি না।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জেলা পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, বিগত ১৪ বছরে বর্তমান সরকারের সফলতা ও অর্জনগুলো এত বিশাল যে, তা অভাবিত। এই সাফল্যগুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পারলেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ঠেকানো যাবে না।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী। এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ নঈম উদ্দীন চৌধুরী, আলহাজ খোরশেদ আলম সুজন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, নির্বাহী সদস্য সৈয়দ মো. আমিনুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের মোজাহেরুল ইসলাম চৌধুরী, মো. ইকবাল হাসান, জাফরুল হায়দার সবুজ।

সভামঞ্চে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য আলহাজ বদিউল আলম, আবদুচ সালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, আলহাজ শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, জোবাইরা নার্গিস খান, আবু তাহের, আব্দুল আহাদ, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, জহর লাল হাজারী, নির্বাহী সদস্য হাজী দোস্ত মোহাম্মদ, জাফর আলম চৌধুরী, সাইফুদ্দিন খালেদ বাহার, মো. জাবেদ, ড. নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, হাজী বেলাল আহমেদ প্রমুখ।

সর্বশেষ - দেশজুড়ে