বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

অবশেষে জয়ের দেখা পেলো ম্যানইউ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ৬, ২০২৩ ৭:৩৩ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে একের পর এক ম্যাচ হার কিংবা ড্র করে পয়েন্ট হারাচ্ছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। যার ফলে সেরা চারে থাকার যে লড়াই তাদের, সেখান থেকে অনেকটাই পিছিয়ে পড়ার উপক্রম হয়েছিলো। অবশেষে ব্রেন্টফোর্ডকে পেয়ে কোনোমতে জয়ের দেখা পেলো তারা।

মার্কাস রাশফোর্ডের একমাত্র গোলে এলো ম্যানইউর এই জয়টি। এই জয়ের ফলে চতুর্থ স্থানে নিজেদের অবস্থান তুলে নিয়ে আসলো এরিক টেন হাগের শিষ্যরা। ২৮ ম্যাচ শেষে ম্যানইউর অর্জন ৫৩ পয়েন্ট। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে নিউক্যাসল ইউনাইটেড।

ম্যানইউর সৌভাগ্য যে, আগের ম্যাচে টটেনহ্যাম হটস্পার ড্র করেছিলো এভার্টনের সঙ্গে। না হয়, রেড ডেভিলদের ৪র্থ স্থানে নয়, পঞ্চম স্থানেই থাকতে হতো হয়তো। ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে হ্যারি কেইনের দল টটেনহ্যাম।

ম্যাচের ২৭তম মিনিটে দুর্দান্ত এক হাফভলিতে ব্রেন্টফোর্ডের জালে বল জড়িয়ে দেন মার্কাস রাশফোর্ড। আগের ম্যাচেই নিউক্যাসলের কাছে ২-০ গোলে হেরে গিয়েছিলো ম্যানইউ। ওই পরাজয়ের পর ম্যানইউর প্রয়োজন ছিল একটি জয়ের। সে জয়টাই অবশেষে ধরা দিলো রেড ডেভিলদের হাতে।

ঘরের মাঠে শুরু থেকেই ম্যানইউ ছিলো দুর্দান্ত। ব্রেন্টফোর্ড থেকে অনেকগুলো কর্নার এবং ফ্রি-কিক আদায় করে নিয়েছিলো তারা। ২৭ মিনিটে যখন ব্রেক থ্রু পেলো, ওটাও এসেছিলো সেট পিস থেকে।

দ্বিতীয়ার্ধের শুরুতে তো ব্রেন্টফোর্ডের কাছ থেকে গোল খেয়ে বসেছিলো ম্যানইউ। ডেভিড ডি গিয়ার ভুলে গোল খেতে খেতে বেঁচে যায় স্বাগতিকরা।

ম্যাচের পর গোলদাতা মার্কাস রাশফোর্ড বলেন, ‘মৌসুমের যে পর্যায়ে এসে দাঁড়িয়েছি, এখন আমাদের জন্য সবগুলো ম্যাচই খুব গুরুত্বপূর্ণ। এ কারণে জয় পাওয়ার পর আমরা খুশি। এখন একমাত্র লক্ষ্য হলো পয়েন্ট টেবিলে নিজেদেরকে সেরা চারের মধ্যে রাখা।’

সর্বশেষ - দেশজুড়ে