বুধবার , ১২ এপ্রিল ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

অপু- সাইমনের ‘লাল শাড়ির’ প্রথম গান প্রকাশ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১২, ২০২৩ ৬:৪০ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার তার প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ ঈদে মুক্তির তোড়জোড় চলছে। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। সিনেমাটিতে তার নায়ক চিত্রনায়ক সাইমন সাদিক।

বুধবার (১১ এপ্রিল) রাতে প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রথম গান ‘রঙে রঙে সঙে সঙে’। গানটির গীতিকার পরিচালক বন্ধন বিশ্বাস।আর ইমন সাহার সুর ও সংগীতে গানটি গেয়েছেন অয়ন চাকলাদার, রাবেয়া সেতু, রাসেল মৃধা ও জেসী মোশাররফ।

‘লাল শাড়ি’ ঈদে মুক্তি পাবে, এমন আশাই করছেন নির্মাতা বন্ধন বিশ্বাস। তিনি বলেন, ‘ঈদে মুক্তি দেওয়ার জন্য আমরা পুরোপুরি প্রস্তুত। তবে এটি যেহেতু সরকারি অনুদানের সিনেমা, তাই মন্ত্রণালয়ের অনুমতির ব্যাপার আছে। সে প্রক্রিয়া চলছে। মন্ত্রণালয়ের অনুমতি পেলেই আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেব।’

jagonews24

বন্ধন বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে।’

অপু-সাইমন ছাড়া ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। এ সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইমন সাহা।

সর্বশেষ - দেশজুড়ে