শুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

মসজিদে নামাজরত অবস্থায় ভাইকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১৪, ২০২৩ ৬:১৫ পূর্বাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় নজরুল ইসলাম (৪০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর নিহতের দুই ভাই পলাতক আছে।

শুক্রবার (১৪ এপ্রিল) ফজরের নামাজের সময় উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বশির উদ্দিনের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির জাগো নিউজকে বলেন, বশির উদ্দিনের ছেলে তিন ছেলে। কিন্তু তাদের মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে এসব নিয়ে তিন ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। ভোরে নজরুল ইসলাম সেহরি খেয়ে এলাকার মসজিদে ফজরের নামাজ পড়তে যান। নজরুল ইসলাম রাকাত নামাজ পড়ে শেষ করতেই তার দুই ভাই আব্দুল হেলিম লিটন ও শফিকুল আলম সেলিম তাকে পেছন থেকে কুপিয়ে জখম করে। মুসল্লিরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই কাদির আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার পর জড়িত দুই ভাই পালিয়ে গেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - দেশজুড়ে