মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

পড়ে থাকা কাঁথা দেখে সেপটিক ট্যাংকে মিলল শিশুর লাশ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১৮, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ

গাইবান্ধা সদর উপজেলায় আব্দুল্লাহ মিয়া (৮ মাস) নামের এক নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় একটি সেপটিক ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। ট্যাংকের পাশে পড়ে থাকা কাঁথা দেখে লাশটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দীর ভিটা) গ্রামের মোস্তাফা মিয়ার সেপটিক ট্যাংক থেকে আব্দুল্লাহ মিয়ার লাশ উদ্ধার করা হয়।

শিশু আব্দুল্লাহ মিয়া ওই গ্রামের মাহাবুর রহমান ও জোসনা বেগম দম্পতির ছেলে।

স্বজনরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে আব্দুল্লাহ মিয়া নিখোঁজ হয়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ওই ট্যাংকের পাশে একটি কাঁথা পড়ে থাকতে দেখা যায়। এতে সন্দেহ হলে ট্যাংকের ভেতর তল্লাশি করে আব্দুল্লাহ মিয়ার লাশ পাওয়া যায় এবং তা উদ্ধার করে পুলিশে খবর দেওয়া হয়।

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, শিশুটি আমার আত্মীয়। নিখোঁজের পর আমিসহ প্রায় সহস্রাধিক মানুষ খোঁজাখুঁজি করেছি। পরে মঙ্গলবার সকালে বাড়ির পাশের সেপটিক ট্যাংকে আব্দুল্লাহ মিয়ার লাশ পাওয়া গেছে।

এ ব্যাপারে সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্বজনদের বাড়ি থেকে আব্দুল্লাহ মিয়া নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

 

সর্বশেষ - দেশজুড়ে