বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ঈদে ৭২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১৯, ২০২৩ ৪:৩৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের কয়েকটি এলাকায় আগামী রোববার (২৩ এপ্রিল) থেকে পরবর্তী ৭২ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গ্যাস সঞ্চালন পাইপলাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য এ সময়ে সরবরাহ বন্ধ রাখা হবে।

সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বুধবার (১৮ এপ্রিল) তিতাস গ্যাস লিমিটেড এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, জাপানিজ অর্থনৈতিক অঞ্চল, আড়াইহাজার, রূপগঞ্জ ও নারায়ণগঞ্জ এলাকায় বিদ্যমান গ্যাস সঞ্চালন পাইপলাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য রোববার (২৩ এপ্রিল) দিনগত রাত ১২টা ১ মিনিট থেকে বুধবার (২৬ এপ্রিল) রাত ১২টা পর্যন্ত মোট ৭২ ঘণ্টা কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো- লক্ষণখোলা, রূপসী, রূপগঞ্জ, ভূলতা, কাঞ্চন, ভাটপাড়া, মুড়াপাড়া, বরপা, তারাব, পেরাব। এসব এলাকার সব শ্রেণির গ্রাহকের জন্য গ্যাস–সংযোগ বন্ধ রাখা হবে। এছাড়া একই সময় সিটি ইকোনমিক জোন, মেঘনা এনার্জি, সামিট পাওয়ার আরইবি (মাধবদী) ও সিটি সুগার ইন্ডাস্ট্রিজের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সংযোগ চালু থাকলেও এ সময় আড়াইহাজার, মাধবদী, পাঁচদোনা, ফতুল্লা, শ্যামপুর, কদমতলী, কেরানীগঞ্জ, জিঞ্জিরা এলাকাসহ ঢাকা মহানগরের দক্ষিণাংশে গ্যাসের স্বল্পচাপ থাকবে।

সর্বশেষ - দেশজুড়ে