বৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

শেখ হাসিনা প্রতিবন্ধীদের জনশক্তিতে পরিণত করছেন: সুজিত রায়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ২০, ২০২৩ ৫:৫৯ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে প্রতিবন্ধীদের জন্য কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিবন্ধীরা এখন সমাজের বোঝা নয়, তাদের জনশক্তিতে পরিণত করেছেন শেখ হাসিনা সরকার।

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের সিটি কলেজ মিলানায়তনে সুজিত রায় নন্দী প্রতিষ্ঠিত ফরাক্কবাদ ডিগ্রী কলেজ ও চাঁদপুর সিটি কলেজের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিবন্ধী, এতিম, কমিউনিটি পুলিশ এবং ডিঙি নৌকার মাঝিদের মধ্যে বস্ত্র ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল সারাবিশ্বে অটিস্টিক শিশুর অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বেই আজ দেশে প্রতিবন্ধীদের সুরক্ষিত করা হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনা মানবসেবায় বিশ্বের কাছে এক অনন্ত দৃষ্টান্ত। তিনি সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আজ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে আছে। মানুষের অধিকার প্রতিষ্ঠা হয়েছে। শেখ হাসিনার হাতেই একমাত্র বাংলাদেশ নিরাপদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলীপ চন্দ্র দাস, সিটি কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলাম।

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের দাতা সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের স্থায়ী দাতা সদস্য ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া।

সর্বশেষ - দেশজুড়ে