শনিবার , ১৩ মে ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ১৩, ২০২৩ ৫:০৩ পূর্বাহ্ণ

সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে অংশ নেবে বাংলাদেশ।ভারতের অরুণাচল প্রদেশের ইটানগরে ১৪ মে শুরু হবে এ প্রতিযোগিতা। অংশ নিতে আজ (শনিবার) সকালে ভারত গেছে বাংলাদেশ জুনিয়র ও ক্যাডেট দল ।

বালক এবং বালিকা উভয় বিভাগেই অংশ নেবে বাংলাদেশ ।‌ অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতার বালকে বাংলাদেশ দলে রয়েছেন : মুহতাসিন আহমেদ হৃদয়, রামহিম লিওন বম, আবুল হাসান হাসিব, শেখ বরকত আলী সাজিন, প্রমিত খিসা ও রাজীব জাহান রায়েল । অনূর্ধ-১৫ বালক দলে রয়েছেন : আবুল হাশেম হাসিব, মাহাতাবুর রহমান মাহি ও তাহমিদুর রহমান সাকিব । অনূর্ধ্ব-১৯ বালিকা দলে রয়েছেন : রেশমি তঞ্চঙ্গা, ঐশী রহমান, খই খই সাই মারমা ও মুসরাত জান্নাত সিগমা । অনূর্ধ্ব-১৫ বালিকা দলে রয়েছে : মুসরাত জান্নাত সিগমা ও মোসাম্মৎ আসমা খাতুন ।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের অধীনে সারা বছর ধরেই ক্যাম্প চলে। সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট টুর্নামেন্ট সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে ঢাকায় এসেছিলেন ভারতীয় কোচ অংশুমান ভট্টাচার্যী। তার প্র্যাকটিস পার্টনার হিসেবে এসেছিলেন সৌম্যদীপ ঘোষ, অঙ্কুর ভট্টাচার্য ।

দলের সঙ্গে প্রধান কোচ হিসেবে ভারত গেছেন মোহাম্মদ আলী, সহকারী কোচ অংশমান ভট্টাচার্য ও আশিকুর রহমান পলাশ। ম্যানেজার হিসেবে রয়েছেন তাজউদ্দিন মো. পাপ্পু ।

সর্বশেষ - দেশজুড়ে