রবিবার , ১৪ মে ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

মেঘনা নদী থেকে দুজনের লাশ উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ১৪, ২০২৩ ৫:০২ অপরাহ্ণ

নরসিংদীর মাধবদীতে মেঘনা নদীতে নিখোঁজ কিশোর ইমনসহ ২ জনের লাশ উদ্ধার করেছ নৌপুলিশ। রোববার বিকালে সদর উপজেলার মাধবদীর উত্তর চরভাসানিয়া এলাকার মেঘনা নদী থেকে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়।

নদী থেকে উদ্ধার হওয়া এক কিশোরের নাম ইমন মিয়া (১৬)। সে সদর উপজেলার মাধবদী পৌরসভার উত্তর বিরামপুর এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। তবে উদ্ধার হওয়া আরেক যুবকের পরিচয় পাওয়া যায়নি।

নৌপুলিশ জানিয়েছে, শনিবার দুপুরে মাধবদীর উত্তর বিরামপুর এলাকা থেকে ইমন, সাব্বির ও আবদুল্লাহ নামের তিন কিশোর মেঘনা নদীর পাড়ে ঘুরতে যায়। বেলা ১টার দিকে তারা তিনজনই মেঘনা নদীতে গোসল করতে নামে। ওই সময় তারা তিনজনই নদীতে তলিয়ে যেতে শুরু করে। এ সময় একটি বনভোজনের নৌকা পাশ দিয়ে যাচ্ছিল। কিশোরদের নদীতে তলিয়ে যাওয়ার দৃশ্য দেখেন নৌকার মাঝি। দুইজনকে উদ্ধার করেন তারা। তবে ইমনকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ কিশোর ইমনকে উদ্ধারের জন্য ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যদের নিয়ে অভিযানে নামে নৌপুলিশ। নিখোঁজের এক দিন পর রোববার বিকালে ইমনের লাশ উদ্ধার করা হয়। ওই সময় অজ্ঞাতনামা আরও এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

ভঙ্গারচর নৌপুলিশ ফাঁড়ির এসআই আমীরুল হক সিকদার সাংবাদিকদের বলেন, নিখোঁজের ২৪ ঘণ্টা পর ইমন নামের ওই কিশোরের লাশ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া দুজনেরই লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

সর্বশেষ - দেশজুড়ে