রবিবার , ২৮ মে ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নারীর মৃত্যু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ২৮, ২০২৩ ৯:২৯ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তিনজন। আজ রোববার সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ছটকির সাঁকো এলাকায় লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ওই নারীর নাম ঝর্ণা আক্তার ওরফে সুমি (২৬)। তিনি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দারগঞ্জ এলাকার সালেহ আহম্মেদ রুবেলের স্ত্রী। আহত একজনের নাম জুয়েল হোসেন। তিনি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী। তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন। আহত অপর দুজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি। তবে তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি কমলনগরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি ছটকির সাঁকো এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা মায়ের দোয়া নামের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী ঝর্ণা মারা যান।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - দেশজুড়ে