বুধবার , ৩১ মে ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

কলারোয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ৩১, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার সকালে সাতক্ষীরা–যশোর সড়কের কাজীরহাট ও একই এলাকার শাকদাহে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ব্যবসায়ীরা হলেন কলারোয়া উপজেলার কলাটুপি গ্রামের বাসিন্দা ও বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি (৪০) এবং সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটা গ্রামের বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী তোয়াব কারিগর (৫৮)।

মাহমুদ কলির প্রতিবেশী আবদুল ওহাব বলেন, মাহমুদ কলি আজ সকাল সাতটার দিকে মোটরসাইকেলে করে বাড়ি থেকে কলারোয়া বাজারে যাচ্ছিলেন। পথে সাতক্ষীরা-যশোর সড়কের শাকদা এলাকায় পৌঁছালে মাহমুদ কলি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছকে ধাক্কা দিলে মাহমুদ কলি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তোয়াবের প্রতিবেশী মনিরুল ইসলাম বলেন, তোয়াব গতকাল মঙ্গলবার রাতে যশোরের শার্শা উপজেলার বাগাআঁচড়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। আজ সকালে তিনি মোটরসাইকেল চালিয়ে সেখান থেকে বাড়িতে ফিরছিলেন। পথে যশোর-সাতক্ষীরা সড়কের কাজীরহাট এলাকায় পৌঁছালে তোয়াব নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা একটি পিলারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুজনের স্বজনদের এ বিষয়ে কোনো অভিযোগ নেই। তাই তাঁদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।

সর্বশেষ - দেশজুড়ে