বুধবার , ৭ জুন ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

দোকানের মালামাল কিনতে ঢাকায় এসে অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুন ৭, ২০২৩ ৫:০১ অপরাহ্ণ

রাজধানীর গুলিস্তানে দোকানের জন্য মালামাল কিনতে এসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মো. মামুনুর রশিদ (৩৮) নামের এক ব্যবসায়ীর সর্বস্ব খোয়া গেছে। বুধবার (৭ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

তাকে নিয়ে আসা রফিকুল ইসলাম জানান, মামুন আজ সকালে মালামাল কিনতে সাভারের আশুলিয়া থেকে ঢাকা নবাবপুর ও সুন্দরবন স্কয়ার মার্কেটে আসেন। অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কৌশলে কিছু খাইয়ে তার কাছে থাকার টাকা নিয়ে যায়।

পরে আমাদের খবর দিলে আমরা তাকে গুলিস্তান সুন্দরবন মার্কেটের সামনে থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। সেখানে পাকস্থলী ওয়াশ করে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ওই ব্যাক্তির বাড়ি রংপুর জেলায়। বর্তমানে সাভার আশুলিয়া জিতাবো এলাকায় থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে থেকে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পর পড়েন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। তার কাছে থেকে কত টাকা নিয়েছে এখনো বিস্তারিত জানা যায়নি। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত