শনিবার , ১০ জুন ২০২৩ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

দুর্নীতির অভিযোগে অধ্যক্ষের কক্ষে তালা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুন ১০, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ এএইচএম রেজাউল করিমের (খোকন) কক্ষে তালা দেওয়া হয়েছে।  শনিবার সকালে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য লাভলু মুন্সির নেতৃত্বে তালা দেওয়া হয়।

লাভলু মুন্সী বলেন, চাকরির মেয়াদ শেষ হওয়ার পরও ভাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ এএইচএম রেজাউল করিম পদে থেকে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি করে যাচ্ছেন। চাকরির মেয়াদ শেষ হওয়ার পর অবৈধভাবে টাকার বিনিময়ে চারজন শিক্ষককে অবৈধভাবে নিয়োগ দিয়েছেন তিনি।  অধ্যক্ষের দুর্নীতি ও নানা অনিয়মে ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও জনগণকে সঙ্গে নিয়ে অধ্যক্ষের রুমে তালা দেওয়া হয়েছে।

তার দাবি, অধ্যক্ষ ওই কলেজে চারজন শিক্ষককে নিয়োগ দিয়ে অবৈধভাবে ৬০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

এ বিষয়ে অধ্যক্ষ এএইচএম রেজাউল করিম বলেন, আমার বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতির যে অভিযোগ দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। শিক্ষক নিয়োগ দেয় এনটিআরসি।  আমার নিয়োগ দেওয়ার ক্ষমতা নাই।  চাকরির মেয়াদ শেষ হওয়ার পর কলেজ কমিটির সভাপতি ও সাবেক এমপি কাজি নিলুফার জাফরুল্লাহ আরও পাঁচ বছর বাড়িয়েছেন।  আমি এখন বৈধ অধ্যক্ষ। আমার কক্ষে তালা দেওয়ার বিষয়ে আমি কমিটিকে জানিয়েছি।  তাদের পরামর্শ নিয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার জন্য যাচ্ছি।

 

s

সর্বশেষ - দেশজুড়ে