শুক্রবার , ১৫ সেপ্টেম্বর ২০২৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

১০০০ কোটি রুপির দুর্নীতিতে নাম জড়ালো নায়ক গোবিন্দর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৫, ২০২৩ ৯:০০ পূর্বাহ্ণ

বলিউডের নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় নায়ক গোবিন্দ। দীর্ঘদিন ধরে তাকে সিনেমায় দেখা যাচ্ছে না। এবার হঠাৎ তিনি সংবাদের শিরোনাম হয়েছেন।

১০০০ হাজার কোটির চিটফান্ড কেলেঙ্কারিতে তিনি আলোচনায় এসেছেন গোবিন্দ। ওডিশা আর্থিক দুর্নীতিদমন শাখার পক্ষ থেকে থেকে জানানো হয় যে খুব শিগগির জিজ্ঞাসাবাদের জন্য ১০০০ কোটির প্যান ইন্ডিয়া চিটফান্ড কেলেঙ্কারি কান্ডে অভিনেতাকে ডাকা হবে।

এ প্রসঙ্গে কর্তৃপক্ষ জানিয়েছে যে, সোলার টেকনো অ্যালায়েন্স নামে একটি কোম্পানি বেশ কয়েকটি দেশে অনলাইনে ক্রিপ্টো বিনিয়োগের আড়ালে যে অবৈধভাবে আর্থিক লেনদেন পরিচালনা করে।

অনলাইন চিটফান্ডের সেই কেলেঙ্কারিতে ওডিশা আর্থিক দুর্নীতিদমন শাখার পক্ষ থেকে তলব করা হবে গোবিন্দকে- এমনটাই ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সংবাদে জানা গেছে।

বেশ কয়েকটি প্রচারণামূলক ভিডিওতে এ কোম্পানির কার্যকলাপ প্রচার করতে দেখা গেছে গোবিন্দকে। ওডিশা আর্থিক দুর্নীতিদমন শাখার ইনস্পেকটর জেনারেল জে এন পঙ্কজ বলেন, ‘গোবিন্দকে জিজ্ঞাসাবাদ করতে আমরা খুব শিগগির আমাদের টিম পাঠাব মুম্বাইয়ে। গত জুলাইয়ে গোয়ায় এসটিএ -এর গ্র্যান্ড ফাংশানে দেখা গিয়এছিল তাকে, এমনকী কিছু প্রোমোশনাল ভিডিওতেও দেখা যায় তাকে।’

তবে ওডিশা আর্থিক দুর্নীতিদমন শাখার পক্ষ জানানো হয় যে, এই মামলায় গোবিন্দ অভিযুক্ত বা সন্দেহভাজন নন, তিনি এ মামলার সাক্ষী। তদন্তের পরই তার সঠিক ভূমিকা জানা যাবে। ‘যদি আমরা দেখতে পাই যে তার ভূমিকা শুধুমাত্র তাদের ব্যবসায়িক চুক্তি অনুযায়ী পণ্যের অনুমোদনের মধ্যে সীমাবদ্ধ ছিল, তাহলে আমরা তাকে আমাদের মামলায় একজন সাক্ষী করব।’-এমনটাই জানালে এই মামলার পরিচালনাকারী এক অফিসার।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত