সোমবার , ১৮ জুলাই ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

প্রতিবেদক
pappu
জুলাই ১৮, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ

নরসিংদীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জুলাই) দুপুরে রায়পুরার মেথিকান্দায় এক নারী ও বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় এক বৃদ্ধ ট্রেনে কাটা পড়ে মারা যান।

নিহত ব্যক্তিদের মধ্যে বৃদ্ধের পরিচয় পাওয়া গেলেও নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মারা যাওয়া বৃদ্ধ হলেন রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের ভগিরতপুর গ্রামের আবদুল করিম (৮০)। অজ্ঞাতপরিচয় ওই নারীর বয়স আনুমানিক ৫০ বছর।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় বৃদ্ধ আবদুল করিম নামাজ শেষে রেললাইনে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের নিচে তিনি কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাড়িঁতে নিয়ে আসে।

এরআগে দুপুরে রায়পুরার মেথিকান্দা-শ্রীনিধি রেলপথের মাঝখানে ট্রেনে কাটা অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে বিকেলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছেন দুপুরে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। আমরা একজনের পরিচয় নিশ্চিত করতে পেরেছি। আরেকজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ - আইন-আদালত