সোমবার , ১৮ জুলাই ২০২২ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বুস্টার ডোজ নিয়ে দুই রাত ঘুমাতে পারেননি রাখি সাওয়ান্ত!

প্রতিবেদক
pappu
জুলাই ১৮, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ

আলোচনায় থাকার জন্য যা খুশি তাই করেন রাখি সাওয়ান্ত। একবারও ভাবেন না যে, তার একটি কথা বিপদজনক হয়ে উঠতে পারে। সম্প্রতি করোনার বুস্টার ডোজ নিয়ে তার এক মন্তব্য শুনে রীতিমতো ক্ষেপে যান নেটিজেনরা। বুস্টার ডোজ নিয়ে যে রসিকতা করা উচিত না, তা স্পষ্টই রাখিকে জানিয়ে দিলেন তারা।

সম্প্রতি মুম্বাইয়ের বিমানবন্দরের সামনে দেখা যায় রাখি সাওয়ান্তকে। রাখিকে দেখে, তার ছবি তোলার জন্য ভিড় জমান পাপারাৎজিরা। ঠিক সেই সময় মুখ খুলে গণ্ডগোল বাঁধান রাখি। তিনি বলেন, এই বুস্টার ডোজ আমার জীবনে অশান্তি ডেকে এনেছে। দুই রাত ধরে ঘুমোতে পারছি না। বুস্টার ডোজ আমার শরীরে অদ্ভুত উত্তেজনা শুরু করেছে।

এমনকি রাখি দাবি করেন, বুস্টার ডোজ নেওয়ার পরই তার নাকি চোখ ও মুখে ক্লান্তির ছাপ বেড়েছে।

এদিকে, ভারতের অনেক মানুষ বুস্টার ডোজ নিয়েছেন। বুস্টার ডোজ একেবারেই ক্ষতিকারক নয়, তা চিকিৎসকরাও জানিয়েছেন। তাই রাখির দাবি যে একেবারেই যথার্থ নয়, তা বুঝতে পেরেছেন নেটিজেনরা।

উল্টা-পাল্টা কথা বলার জন্য রাখি আগের থেকেই জনপ্রিয়। তার কোন কথা যে সত্যি, আর কোন কথা মিথ্যা তা বোঝা দায়। তাই রাখির কথা শুনে পাত্তাও দেননি পাপারাৎজিরা। অনেকে বলে উঠেছেন, বুস্টার ডোজ নিয়ে রাখির এরকম ধরনের রসিকতা করা একেবারেই উচিত হয়নি।

সম্প্রতি একটি ফিল্মি অনুষ্ঠানে বয়ফ্রেন্ড আদিলকে নিয়ে হাজির হয়েছিলেন রাখি। সেখানেই সাংবাদিকদের কথায় কথায় জানিয়ে দিলেন দুবাইয়ের সংসারের কথা। রাখির কথায়, আদিল প্ল্যান করেছে দুবাইয়ে ১০টি অ্যাপার্টমেন্ট কিনার। সেই অ্যাপার্টমেন্টের একটাতেই আমরা নতুন সংসার শুরু করবো।

শুধু তাই নয়, রাখির কথায়, ‘মুম্বাইয়ের তুলনায় দুবাইয়ের ফ্ল্যাট অনেক সস্তা। তাই আদিল দুবাইতেই ফ্ল্যাট কিনছেন’ নেটিজেনরা রাখির এই মন্তব্যকে একেবারেই ডাহা মিথ্যে বলে প্রচার করেছেন।

 

সর্বশেষ - আইন-আদালত