মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজের ছাত্রী নিহত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩০, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ

রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সাদিয়া আফরিন উর্মি (২২) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। তিনি তিতুমীর কলেজে অনার্স (মার্কেটিং) তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ফ্লাইওভারে সায়দাবাদ অংশে একটি বাস তাকে বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদিয়ার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ও আহত দুজন সম্পর্কে বিয়াই-বিয়াইন। হানিফ ফ্লাইওভার থেকে মোটরসাইকেল নিয়ে নামার সময় একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। দুজনই রাস্তায় ছিটকে পড়েন। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সাদিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের দুলাভাই আজমল হোসেন রাইজিংবিডিকে বলেন, সাদিয়া তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। আর আহত নাজমুল সলিমুল্লাহ কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই কলেজছাত্রীর। বাস জব্দসহ চালক আটক আছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাদিয়াকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

সর্বশেষ - দেশজুড়ে