শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

নানামুখী পরিকল্পনা নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: আ জ ম নাছির

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ

নানামুখী পরিকল্পনা নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রের সঙ্গে একত্রিত হয়ে আওয়ামী লীগ সরকার উৎখাতের অপচেষ্টায় বিএনপি এখন মরিয়া।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আবদুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাথরঘাটার চট্টগ্রাম সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে আবদুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

নাছির উদ্দীন বলেন, দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করে সাধারণ মানুষের মনে ভীতি সঞ্চার করা, বিদেশের কাছে দেশের ভাবমূর্তি নষ্ট করা ও জামায়াতসহ স্বাধীনতাবিরোধী জঙ্গিবাদী সংগঠনগুলোকে সঙ্গে নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে বিএনপি। কিন্তু যত পরিকল্পনা ষড়যন্ত্রই করুক না কেন বিএনপির সব অপচেষ্টা রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা সদা জাগ্রত।

কোতোয়ালি থানা আওয়ামী লীগ নেতা দীপক ভট্টাচার্যের সভাপতিত্ব ও অ্যাডভোকেট তপন দত্তের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন, কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবি, তাঁতী লীগের চট্টগ্রাম মহানগর সভাপতি নুরুল আমিন, আবু মোহাম্মদ আবসার উদ্দিন চৌধুরী, ফজলে আজিজ বাবুল, আনিসুর রহমান ইমন প্রমুখ।

 

সর্বশেষ - দেশজুড়ে