সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বিয়েতে প্রেমিকার অস্বীকৃতি, কলেজছাত্রের আত্মহত্যা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৩:০৯ অপরাহ্ণ

এক বছরের প্রেমের সম্পর্কের পর প্রেমিকা বিয়েতে অস্বীকৃতি জানানোয় মো. শরিফ (২০) নামে এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন।

রোববার রাতে লক্ষ্মীপুরের রায়পুর বাসটার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

শরিফ নারায়ণগঞ্জের আড়াইহাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তিনি আড়াইহাজার উপজেলার চৈতনকান্দা গ্রামের দিনমজুর জমা গাজীর ছেলে।

সোমবার দুপুরে রায়পুর সরকারি হাসপাতাল থেকে শরিফের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের চাচাতো ভাই রিপন মিয়া বলেন, রায়পুরের চরমোহনা ইউপির সিকদার রাস্তার মাথা এলাকার একটি মেয়ের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় শরিফের। প্রায় এক বছর ধরে তাদের সম্পর্ক চলছিল। শরিফ ওই মেয়েটি ও তার মায়ের সঙ্গে প্রতিদিন কথা বলতো।

তিনি বলেন, সম্প্রতি শরিফ জানতে পারে মেয়েটি আরও অনেকের সঙ্গে প্রেম করে। রোববার সে রায়পুরে এসে ওই মেয়ের সঙ্গে যোগাযোগ করে তার বাড়ি যাওয়ার চেষ্টা করে। কিন্তু মেয়েটি তাতে রাজি হয়নি। শরিফকে বিয়ে করা সম্ভব নয় বলেও জানিয়ে দেয় সে। এরপর শরিফ আত্মহত্যার হুমকি দিলেও ‘কিছুই করার নেই’ বলে জানায় মেয়েটি।

পরে রাত ১২টায় রায়পুর বাসটার্মিনাল এলাকায় আত্মহত্যা করে শরিফ। রাত ৩টার সময় কে বা কারা ৯৯৯ নাম্বারে ফোন করে বিষয়টি জানালে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সিকদার রাস্তার মাথা এলাকার স্থানীয় কয়েকজন বলেন, ছেলেটিকে সরল মনে হয়েছে। সে এখানকার এক মেয়েকে ভালোবাসত। কিন্তু মেয়েটি তার ঠিকানা না বলায় এবং তাকে বাড়িতে না নেওয়ায় সে অনেকক্ষণ কান্না করে চলে গেছে।

এ বিষয়ে নিহতের বাবা জমা গাজী বলেন, মেয়ের সঙ্গে সম্পর্কের বিষয়টি আমি জানি না। মারা যাওয়ার পর রায়পুরে এসে জানতে পারি। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে বলতে পারছি না। মেয়েটির পরিচয় জানি না। আমি এর বিচার চাই।

রায়পুর থানার এসআই মো. সুলতান বলেন, রোববার রাতে ছেলেটিকে বাসটার্মিনাল এলাকা থেকে মৃত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সোমবার দুপুরে হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

facebook sharing button

সর্বশেষ - দেশজুড়ে