বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

যুবকের ঝুলন্ত লাশ, মায়ের দাবি স্ত্রীর পরকীয়ার বলি ছেলে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৮:৩৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ভাড়া বাসার উঠানে গাছে ঝুলন্ত অবস্থায় মোহাম্মদ জাহেদ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড মানিকনগর এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জাহেদ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পূর্ব পুইছড়া এলাকার মো. ইউনুছ এর ছেলে।

তবে তার মা জান্নাত বেগমের দাবি, স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ গাছের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, গত ২০০০ সালে জাহেদ সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকনগর এলাকার সোনা আলীর মেয়ে শাওরীন এর সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক সন্তানও রয়েছে। তারা শ্বশুর বাড়ির অদূরে ভাড়া বাসায় বসবাস করতেন।

বুধবার ভোরে ভাড়া বাসার উঠানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে লোকজন থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত জাহেদের মা জান্নাত বেগম দাবি করেন, আমার ছেলে প্রেম করে বিয়ে করে শ্বশুর বাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। এক পর্যায়ে তার স্ত্রী স্থানীয় হেফাজত নামে এক ব্যক্তির সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাতে বাধা দেওয়ায় আমার ছেলেকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে ফাঁসি বলে প্রচার করা হচ্ছে। আমি ছেলে হত্যার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার চাই।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠনো হয়েছে। রিপোর্ট হাতে পেলে ঘটনার সত্যতা জানা যাবে।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত