মঙ্গলবার , ১১ অক্টোবর ২০২২ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

৮৩তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ ২০২২-এর শপথ ও সমাপনী কুচকাওয়াজ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১১, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ

৮৩তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আর্মার্ড কোর সেন্টার অ্যান্ড স্কুল, মাঝিরা সেনানিবাস বগুড়ায় এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।

রিক্রুট ব্যাচ ২০২২-এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি শপথ গ্রহণকারী রিক্রুটদের উদ্দেশে তার দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতেই তিনি আমাদের অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। প্রধান অতিথি তার বক্তব্যে দেশমাতৃকার সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে নবীন সৈনিকদের উদ্বুদ্ধ করেন।

সমাপনী অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক কর্মকর্তারা, জুনিয়র কমিশন্ড অফিসাররা এবং অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজ উপভোগ করেন। এই শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানের মাধ্যমে সর্বমোট ২৪৪ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীতে সাঁজোয়া কোর এ সৈনিক হিসেবে অন্তর্ভুক্ত হন। রিক্রুটদের মাঝে সব বিষয়ে শ্রেষ্ঠ পারদর্শিতা প্রদর্শন করায় রিক্রুট আবু বক্কর সিদ্দিককে পুরস্কৃত করা হয়।

 

সর্বশেষ - আইন-আদালত