রবিবার , ১৬ অক্টোবর ২০২২ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যা: চালক-সহকারী রিমান্ডে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৬, ২০২২ ১:১৯ অপরাহ্ণ

যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে বাস থেকে আবু সায়েম মুরাদ নামে এক যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগে গ্রেফতার ৮ নম্বর বাসের চালক মো. শাহ আলম ও তার সহকারী মোহনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৬ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শুভ্রা চক্রবর্তী তাদের একদিনের রিমান্ডের আদেশ দেন।

মুরাদ নামের ওই যাত্রী শনিবার সন্ধ্যার দিকে মতিঝিল থেকে ৮ নম্বর বাসে করে যাত্রাবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। বাসে হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে তর্ক হয়। যাত্রাবাড়ীতে গিয়ে বাস থেকে নামার সময় হেলপার মুরাদকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে তিনি গাড়ির চাকার নিচে পড়ে যান। চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন মুরাদ। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মুরাদের বড় ভাই আবু সাদাত শনিবার রাতেই যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন। নিহত মুরাদ একটি কোম্পানিতে চাকরি করতেন।

সর্বশেষ - সারাদেশ