শুক্রবার , ২১ অক্টোবর ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

খুলনায় বিএনপির সমাবেশের আগেই আওয়ামী লীগের শোডাউন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২১, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ

রাত পোহালেই বিএনপির গণসমাবেশ। কিন্তু তার আগের দিন বিকেলে নগরীতে বিশাল শোডাউন দিয়েছেন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শুক্রবার (২১ অক্টোবর) পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন তারা।

নগরীতে অন্যান্য শুক্রবারের তুলনায় একটু আলাদা পরিস্থিতি দেখা যায় আজকের শুক্রবারে। প্রায় সব সড়ক, অলিগলিতেই দেখা যায় লোক সমাগম। চায়ের দোকানগুলোতে চলছে বিএনপির সমাবেশ ও আওয়ামী লীগের মিছিল, বাস ধর্মঘট ও লঞ্চ ধর্মঘটের বিস্তর আলোচনা। তবে সবার মাঝেই ছিল একটা উদ্বেগ আর উৎকণ্ঠার ছাপ।

নগরীর শিববাড়ী মোড়ে বিকেল ৪টায় শুরু হয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সমাবেশ। সেখান থেকে বিকেল ৫টায় তারা দলীয় কার্যালয়ের দিকে বিশাল মিছিল নিয়ে অগ্রসর হন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ। উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনর রশীদ বলেন, সারাদেশে রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপি মিথ্যাচার করছে। তাদের সতর্ক করে দিতে চাই, কোনো ষড়যন্ত্রে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

সর্বশেষ - আইন-আদালত