মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

এক ঘণ্টায় ওসমানী বিমানবন্দরে ৮ ফ্লাইটের জরুরি অবতরণ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৫, ২০২২ ৬:১৯ পূর্বাহ্ণ

সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক রাতে মাত্র এক ঘণ্টার মধ্যে বিভিন্ন উড়োজাহাজের আটটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সোমবার (২৪ অক্টোবর) রাতে যাত্রীদের নিয়ে এই ফ্লাইটগুলো সিলেটে জরুরি অবতরণ করে।

এর মধ্যে সাতটি ফ্লাইট আন্তর্জাতিক এবং অপরটি ডমেস্টিক। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে মঙ্গলবার বেলা সোয়া ১১টার মধ্যে ফ্লাইটগুলো নিজ নিজ গন্তব্যের উদ্দেশে ওসমানী বিমানবন্দর ত্যাগ করে।

সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ মঙ্গলবার সকালে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন- ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে সোমবার রাতে ওসমানী থেকে ফ্লাইট ওঠানামা বন্ধ ছিল। কিন্তু রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে আটটি ফ্লাইট ওসমানীতে জরুরি অবতরণ করেছে। আমরা যাত্রীদের থাকার জন্য নিরাপদ ব্যবস্থা করেছি। এই রাতটি আমাদের জন্য খুবই ভয়াবহ ছিল।

ওসমানী বিমানবন্দরের এই পরিচালক আরও বলেন, আমাদের এখানে আটটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। তার মধ্যে সাতটিই আন্তর্জাতিক এবং অপরটি ডমেস্টিক। এর মধ্যে কানাডার টরেন্টো, সিঙ্গাপুর, ভারতের কলকাতা, চেন্নাই, থাইল্যান্ডের ব্যাংকক এবং সৈয়দপুরগামী ফ্লাইট ছিল।

এর আগে সোমবার সন্ধ্যায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে বাংলাদেশ বিমানের সিলেট-ঢাকা রুটের রাত সাড়ে ৯টা ও ১০টা ১০ মিনিটের ফ্লাইট বাতিল করা হয়। এরপর রাত সাড়ে ৯টা থেকে এক এক করে আটটি ফ্লাইট জরুরি অবতরণ করে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে।

সর্বশেষ - দেশজুড়ে