শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

‘শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে জাতিকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে দেবেন ’

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।  রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।  বিদেশিরা এখনকার বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বলে প্রশংসা করছেন।  দেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কান্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তিনি পুনরায় প্রধানমন্ত্রী হলে জাতিকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে দেবেন। ’

শনিবার দুপুরে উপজেলার সুটিয়াকাঠি পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণের উদ্বোধন শেষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আজকের এ কোমলমতি মেয়েরা আগামী দিনে জাতির নেতৃত্ব দেবে।  তাদেরকে সততা ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

তাদের সুশিক্ষা প্রদান করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে তিনি শিক্ষকদের প্রতি আহ্বান জানান। শিক্ষার্থীরা যেন মাদকাসক্ত ও বিপথগামী না হয়, সেদিকে শিক্ষক ও অভিভাবকদের লক্ষ্য রাখার পরার্মশ দেন মন্ত্রী।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন অসীমের সভাপতিত্ব্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এসএম ফুয়াদ ও প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম মিন্টু প্রমুখ।

এ সময় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।  পরে বিকালে মন্ত্রী নান্দুহার সেতুর উদ্বোধন ও অপর এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

 

সর্বশেষ - দেশজুড়ে