রবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ফিলিপাইনের তরুণী ক্ষেতলালের যুবকের বাড়ি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ

ফেসবুকে প্রেমের টানে বিয়ের উদ্দেশ্যে সুদূর ফিলিপাইন থেকে জয়পুরহাটের ক্ষেতলালে ছুটে এসেছেন আনা মারিয়া ভেলাস্কো (৩৮) নামে এক তরুণী। প্রেমিক আব্দুল্লাহ হেল আমান সৌহার্দ্য (৩৯) উপজেলার মামুদপুর ইউনিয়নের মিনিগাড়ী গ্রামের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শারফুল ইসলাম তালুকদারের বড় ছেলে।

রোববার ৩ সেপ্টেম্বর সকালে প্রেমিক আব্দুল্লাহ হেল আমানের ভাড়া বাসা ক্ষেতলাল পৌর এলাকায় চলে আসেন মারিয়া।

জানা গেছে, ২-৩ বছর ধরে ফিলিপাইন তরুণী আনা মারিয়া ভেলাস্কোর সঙ্গে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সৌহার্দের। বিবাহের উদ্দেশ্যে বিমানযোগে ২ সেপ্টেম্বর শনিবার ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় ফিলিপাইনের ওই নারী। খবর পেয়ে প্রেমিক আব্দুল্লাহ ৩ সেপ্টেম্বর রোববার সকাল ১০টার দিকে ওই যুবতিকে নিয়ে ক্ষেতলাল পৌরসভার সদরে ভাড়া বাসায় পৌঁছান। পরে বাদ জোহর দুজনে ইসলামিক শরিয়া মোতাবেক বিয়েবন্ধনে আবদ্ধ হন। বিয়ের সময় ওই যুবতির নতুন নাম রাখা হয় মরিয়ম আমান।

এ বিষয়ে প্রেমিক আব্দুল্লাহ হেল আমান বলেন, মারিয়ার সঙ্গে আমার দীর্ঘ ২-৩ বছরের প্রেমের সম্পর্ক। ফেসবুকে যখন আমাদের পরিচয় হয় তখন সে সৌদি আরবে কর্মরত  ছিল। ওখান থেকে সে নিজের দেশে না গিয়ে ভালোবাসার টানে আমার কাছে চলে আসে। আজকে আমাদের শুভ বিবাহ সম্পন্ন হয়েছে।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন  বলেন, সকাল ১০টার সময় আমি জানতে পারি  ফিলিপাইন থেকে এক নারী আমাদের ক্ষেতলাল থানায় অবস্থান করছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে বৈধ কাগজপত্র নিয়ে সে বাংলাদেশে এসেছে।

 

সর্বশেষ - দেশজুড়ে