শুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

মানুষের জন্য কিছু করাকে ইবাদত বলে মনে করি: সমাজকল্যাণমন্ত্রী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ১৯, ২০২৪ ৪:২০ অপরাহ্ণ

নতুন দায়িত্বপ্রাপ্ত সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, মানুষের জন্য কিছু করাকে আমি আমার ইবাদত বলেই মনে করি। আত্মনিবেদিত মানুষের সেবায় কাজ করার সুযোগ পেয়েছি। প্রান্তিক মানুষকে সেবা করে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার সুযোগও রয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে মন্ত্রীর সঙ্গে নববির্বাচিত কমিটির নেতাদের শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, ‘আপনাদের বোন হিসেবে সবসময় পাশে আছি। চাঁদপুরের মানুষের চাওয়াগুলো আমার নিজেরও চাওয়া। কারণ তাদের মূল্যবান ভোটে আমি আজ নির্বাচিত। তাই সেই মানুষগুলোর জন্য কিছু করা আমার দায়িত্ব ও কর্তব্য। আর এটিকে আমি আমার ইবাদত বলেই মনে করি।’

দীপু মনি আরও বলেন, ‘আমি কারো কোনোদিন ব্যক্তিগত সম্মানহানির চেষ্টা করেনি। নির্বাচনী প্রচারণায় আমার ১৬ আনা দিয়ে চেষ্টা করেছি। আমার বিশ্বাস ছিল চাঁদপুর-৩ আসনের জনগণ সত্যের পক্ষে রায় দেবেন এবং দিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান প্রমুখ।

সর্বশেষ - দেশজুড়ে