বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

গোপালগঞ্জে কমিউনিটি ক্লিনিক কার্যক্রম সুপারভিশন পর্যায় কর্মশালা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ২৮, ২০২২ ১:৩৩ অপরাহ্ণ

গোপালগঞ্জে স্বাস্থ্য সেবা আরো গতিশীল করার লক্ষে কমিউনিটি ক্লিনিক কার্যক্রম সুপারভিশন ও মনিটরিং বিভাগীয় পর্যায় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান এ কর্মশালার আয়োজন করে।

আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের হল রুমে এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদের (বিএমআরসি) নির্বাহী কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মুদাচ্ছের আলী।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক ডা. নাহিদ ফেরদৌসীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় সিনিয়র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. মো: নুরুল হুদা লেলিন, বিএমআরসির সদস্য ও জনস্বাস্থ্য ইনস্টিটিউট এর পরিচালক ডা. রাশেদা সুলতানা বক্তব্য রাখেন। এ কর্মশালায় ঢাকা বিভাগের বিভিন্ন পর্যায়ের স্বাস্থ্য ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন।

বিকালে স্বাস্থ্য সেবা নিয়ে সুধি সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান উপস্থিত ছিলেন।

এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় বাংলাদেশ চিকিৎসা পরিষদের (বিএমআরসি) নেতৃবৃন্দ। পরে ৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিকেদন শেষে তারা গিমাডাঙ্গা কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত