রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

করোনায় ছিটকে গেলেন শামি, পরিবর্তে কেকেআর তারকা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২২ ২:৪০ অপরাহ্ণ
করোনায় ছিটকে গেলেন শামি, পরিবর্তে কেকেআর তারকা

অস্ট্রেলিয়া সিরিজের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। করোনা আক্রান্ত হয়ে পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন তারকা পেসার মোহাম্মদ শামি। শুক্রবার রাতেই জানা গেছে যে শামির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

তবে একদমই মৃদু উপসর্গ রয়েছে তার। চিকিৎসকরা জানিয়েছেন, চিন্তার কোনো কারণ নেই। দ্রুত সুস্থ হবেন ভারতের এই পেসার। দক্ষিণ আফ্রিকা সিরিজে তাকে পাওয়ার আশা ভারতীয়দের।

শামির পরিবর্তে ভারতীয় দলে ডাকা হয়েছে উমেশ যাদবকে। যা রীতিমতো চমকপ্রদ। ৩৫ বছর বয়সি এই পেসার শেষবার জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন ২০১৯ সালে। এরপর সীমিত ওভারের ক্রিকেটে জাতীয় দলের ত্রি-সীমায় ছিলেন না তিনি।

গত আইপিএলের প্রথম পর্বটি বেশ ভাল গিয়েছিল কেকেআর তারকা পেসারের। এরপর সেখান থেকে তিনি চলে যান ইংলিশ কাউন্টিতে। সেখানেও নজরকাড়া পারফরম্যান্স দেখান। যদিও কাউন্টি টুর্নামেন্টের মাঝপথে চোট পেয়ে দেশে ফিরতে হয় উমেশকে।

এ মুহূর্তে এনসিএসতে রিহ্যাব করছেন তিনি। সেখান থেকেই জাতীয় দলে যোগ দেবেন। ৩৫ বছর বয়সে জাতীয় দলে উমেশের এই কামব্যাক রীতিমতো চমকপ্রদ। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে উমেশের নাম ঘোষণা করেনি বিসিসিআই।

মোহাম্মদ শামির ছিটকে যাওযার পর চোটে পড়েছেন আরেক পেসার নদদিপ সাইনি। ভারতীয় ‘এ’ দলের হয়ে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে এক দিনের সিরিজের দলে ছিলেন তিনি। চোটের জন্য ঘরোয়া ক্রিকেটেও খেলা হবে না তার।

সর্বশেষ - দেশজুড়ে