শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ছেলের জন্য পাত্রী দেখে ফেরার পথে প্রাণ গেলো বাবার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৫, ২০২২ ৩:১৬ পূর্বাহ্ণ

নীলফামারী সদর উপজেলায় ছেলের জন্য পাত্রী দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আশরাফ আলী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার খোকশাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আশরাফ পৌর শহরের আনন্দ বাবুরপুল মারকাস মসজিদ পাড়া এলাকার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যায় এলাকার এক ভাইয়ের মোটরসাইকেলে বড় ছেলে আব্দুল আলীমের জন্য পাত্রী দেখতে গিয়েছিলেন আশরাফ আলী। পাত্রী দেখে ফেরার পথে খোকশাবাড়ি এলাকায় মোটরসাইকেল থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় অপরদিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন আশরাফ।

স্থানীয়রা উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী সুজন মৃধা বলেন, আশরাফ ভাই খুব ভালো মানুষ ছিলেন। আমি বিশ্বাস করতে পারছি না যে উনি মারা গেছেন।

স্থানীয় আব্দুল খালেক বলেন, আশরাফ ভাইয়ের সঙ্গে ফজরে ও জোহরের নামাজ পড়েছি এক সঙ্গে। একজন ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ জাগো নিউজকে বলেন, দুর্ঘটনার বিষয়ে শুনেছি। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন একজন। এখনো কোনো অভিযোগ পাইনি আমরা। পরিবারের লোকজন জানালে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - দেশজুড়ে