মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

গলাচিপায় জাতীয় যুব দিবস পালিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ১, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় যুব দিবস-২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আলোচনা সভা, যুবদের মাঝে যুব ঋণের চেক ও প্রশিক্ষণ সনদপত্র বিতরণ অনুষ্ঠান এবং র‌্যালির  আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) সভাপতিত্বে ‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. জেয়াদুল কবির, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, উপজেলা সমবায় কর্মকর্তা মো. কামরুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা সভায় উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কর্মে প্রত্যাশী ১৮ জন যুবদের মাঝে ৯ লাখ ৫০ হাজার টাকা যুব ঋণের চেক ও প্রশিক্ষণ সনদপত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি মুহম্মদ সাহিন যুবদের নতুন একটি প্রশিক্ষণ ব্যাচের উদ্বোধন করেন।

সর্বশেষ - আইন-আদালত

আপনার জন্য নির্বাচিত