বুধবার , ৩০ নভেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

গাইবান্ধায় আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোডাউন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৩০, ২০২২ ৪:৫১ অপরাহ্ণ

কাতারে বসেছে ফিফা বিশ্বকাপ ফুটবলের জমকালো আসর। এ উপলক্ষে বাংলাদেশসহ বিভিন্ন দেশে সমর্থকরা মেতে উঠেছেন আনন্দে। এরই অংশ হিসেবে গাইবান্ধায় আর্জেন্টিনার সমর্থকরা প্রিয় দলের তৃতীয় ম্যাচ উপলক্ষে গান-বাজনার তালে তালে উল্লাস করে মোটরসাইকেল শোডাউন করেছেন।

এতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে চারশতাধিক আর্জেন্টিনা সমর্থক তাদের দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে র্যালিতে যোগ দেন। শোডাউনটিতে ছোট-বড় সব বয়সের ও নানা শ্রেণি-পেশার সমর্থকরা গায়ে জার্সি, হাতে বাংলাদেশের জাতীয় পতাকা ও আর্জেন্টিনার পতাকা নিয়ে অংশ নেন।

jagonews24

বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় পৌর শহরের গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বালক বিদ্যালয়ের মাঠ থেকে এ শোডাউন বের করেন সমর্থকরা। শোডাউনটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও ওই বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

এসময় মেসি ভক্তদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। গানের তালে মেতে ওঠেন তারা। এসময় এলাকার বাসা-বাড়ি, দোকান থেকে শিশুসহ বিভিন্ন বয়সের লোকজন তা উপভোগ করেন।

jagonews24

শোডাউনে অংশ নেওয়া আর্জেন্টিনার সমর্থকরা শতভাগ আশাবাদী বুধবার (৩০ নভেম্বর) মধ্যরাতে তাদের প্রিয় দল প্রতিপক্ষ পোল্যান্ডকে পরাজিত করে জয়লাভ করবে। ভক্তদের বিশ্বাস, এবার আর্জেন্টিনার ঘরে উঠবে বিশ্বকাপ ট্রফি।

শোডাউনে অংশ নেওয়া শিহাব আলম নামে এক আর্জেন্টিনা সমর্থক বলেন, আমি ম্যারাডোনার সময় থেকেই আর্জেন্টিনা ভক্ত। এখন দলে আরেক স্টার মেসি আছেন। তাই আর্জেন্টিনা দল এবার চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদী।

আরেক আর্জেন্টিনা ভক্ত আলাল বলেন, এবার বিশ্বকাপে আর্জেন্টিনার জয় সুনিশ্চিত। সারা পৃথিবীর মানুষ আর্জেন্টিনার জয়ের দিকে তাকিয়ে। এবার বিশ্বকাপ আর্জেন্টিনাই জিতবে।

শোডাউনটির আয়োজক কমিটির অন্যতম সদস্য রিন্টু জাগো নিউজকে বলেন, আমরা আর্জেন্টিনা দলের সমর্থন করছি এবং প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল।

jagonews24

তিনি আরও বলেন, বাংলাদেশের অধিকাংশ মানুষ আর্জেন্টিনা সমর্থন করে। এবার মেসি ও আর্জেন্টিনা পুরো দল খুব ভালো খেলছে। মেসির হাতেই কাপটি উঠবে এমনটাই আশা সমর্থক হিসেবে।

শোডাউন শেষে সমর্থকরা একসঙ্গে প্রিয় দলের খেলা উপভোগ করতে সবাইকে রাতে গাইবান্ধা পৌর পার্কে বড় পর্দায় খেলা দেখার আমন্ত্রণ জানান।

সর্বশেষ - দেশজুড়ে