রবিবার , ১৪ এপ্রিল ২০২৪ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

আওয়ামী লীগকে ৫ বছর ঘুমাতে দেবো না: চুন্নু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১৪, ২০২৪ ৪:৪৩ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, পার্লামেন্টে বিরোধী দলের সংখ্যাটা বড় বিষয় না। কথা বলাটাই হলো বড়। কথা বলতে পারলে দুই, চার, দশজনই যথেষ্ট। আপনার আমার ওপর আস্থা রাখেন। পাঁচটা বছর আল্লাহ রহমতে আওয়ামী লীগকে ঘুমাতে দেবো না।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাটজাত পণ্য উৎপাদন ও রপ্তানিকারক চেম্বার অব কমার্সের সদস্য শফিউল আলম জনির দেওয়া উপজেলাবাসীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলীয় এ চিফ হুইপ বলেন, সরকারকে জনগণের কাছে জবাবদিহি কিন্তু পার্লামেন্টের মাধ্যমে হয় সেই কাজটাই আমি করবো। হতে পারে আমরা সংখ্যায় কম। সংখ্যা ২০ জন ৫০ জন হলে কি হবে, যদি কথা না বলে। আপনাদের মনে আছে বঙ্গবন্ধু ছিলেন সংসদ নেতা। ২৯২ জন ছিল আওয়ামী লীগের এমপি আর কয়েকজন স্বতন্ত্র। তার মধ্যে বাবু সুরঞ্জিত সেনগুপ্ত একাই পার্লামেন্ট কাপায়া রাখত।

তিনি আরও বলেন, জনগণের পক্ষে যা যা বলার। মাননীয় প্রধানমন্ত্রীকেও আমি। ওই যে বিদ্যুতের নামে ৯০ হাজার কোটি টাকা জরিমানা দিছে, কেন দিল, কেন বিদ্যুৎ নাই- সেজন্য আমি প্রধানমন্ত্রীকে জবাবদিহি করতে বাধ্য করেছি।

অনেকে মনে করে সরকারি দলের এমপি-মন্ত্রী হলে কাজ করা যায় বিরোধী দলের হলে কাজ করা যায় না। এটা অনেকে মনে করে। কিন্তু আমি এবার দেখলাম যে, এটা ব্যতিক্রম। যখন এমপি হলাম, বিরোধী দলের চিফ হুইপ হলাম পার্লামেন্টে আমি একটি রাস্তা নিয়ে প্রশ্ন আনলাম। প্রশ্ন আনার দুই দিন পরই এলজিইডির চিফ ইঞ্জিনিয়ার টিম পাঠিয়ে দিয়ে কাজ শুরু করে দিলো।

অনুষ্ঠানে করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন বাবলুর সঞ্চালনায় করিমগঞ্জ পৌরসভার মেয়র মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রিয়াদ শাহেদ রনি, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, সমাজসেবক রফিকুর রহমান রফিক প্রমুখ।

সর্বশেষ - দেশজুড়ে