শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বিদেশ থেকে রোগীরা চিকিৎসা নিতে আসবে: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৪:০০ অপরাহ্ণ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, একদিন দেশের মানুষ আর বিদেশে চিকিৎসা নিতে যাবে না বরং বিদেশ থেকে রোগীরা বাংলাদেশে চিকিৎসা নিতে আসবেন। সেদিন আর বেশি দূরে নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্য বিভাগকে সেভাইে ঢেলে সাজানো হচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় ইতোমধ্যেই এর প্রমাণ বাংলাদেশ দেখিয়েছে।

শুক্রবার দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে একটি মতবিনিময় সভায় এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্য বিভাগকে আমরা আন্তর্জাতিক মানে উন্নীত করতে চাচ্ছি। করোনা নিয়ন্ত্রণে টিকাদানের কর্মসূচিতে সেটা আমরা প্রমাণ করেছি, বিশ্ববাসী যেটা পারেনি, আমেরিকা পারেনি, ভারত পারেনি, ইউরোপ পারেনি। কিন্তু করোনা নিয়ন্ত্রণে ভ্যাকসিনে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে, বাংলাদেশ রোল মডেল হয়েছে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মো. খুরশিদ আলম, মহাপরিচালক (শিক্ষা) অধ্যাপক ডা. মো. টিটো মিঞা প্রমুখ।

 

সর্বশেষ - দেশজুড়ে