শনিবার , ১ এপ্রিল ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

যে গানে নেচে আইপিএলের মঞ্চ মাতালেন রাশ্মিকা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ১, ২০২৩ ৬:৩১ পূর্বাহ্ণ

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এবার মঞ্চ মাতালেন ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। যে গানের সঙ্গে নেচে তিনি ভক্তদের মুগ্ধ করেছেন সে গানটি সম্পর্কে এবার জেনে নেওয়া যাক।

গানটি অস্কারের মঞ্চে ঝড় তুলেছিল। জিতে নিয়েছিল চলচ্চিত্র দুনিয়ার শ্রেষ্ঠ পুরস্কার। ঠিকই ধরতে পেরেছেন- ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গান জিতে নিয়েছিল অস্কার।

এবার আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতিয়ে দিল সেই ‘নাটু নাটু’ গান। অস্কারজয়ী গানের ছন্দে নাচলেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। উদ্বেলিত হয়ে উঠল আহমেদাবাদের নবনির্মিত নরেন্দ্র মোদি স্টেডিয়ামের জনতা।

তবে রাশ্মিকা শুধু ‘নাটু নাটু’তেই থামেননি। নিজের অভিনীত সুপারহিট ‘পুষ্পা’ সিনেমার স্বামী, শ্রীবল্লি গানেও নাচলেন। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করলেন তামান্না ভাটিয়াও। তিনি নাচলেন ‘জয় প্রিয়’ ও ‘টম টম’ গানে।

jagonews24

তিন বছর পর আইপিএল ফিরছে পুরনো ফর্ম্যাটে। হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে খেলবে দশ দল। করোনা আতঙ্কে যে পদ্ধতি স্থগিত রাখতে বাধ্য হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে করোনার অভিশাপ কাটিয়ে ফের আইপিএল যেন নতুন করে প্রাণ পেল। আর সেই মুহূর্ত চিরস্মরণীয় করে রাখতে ভারতীয় ক্রিকেট বোর্ড চেষ্টার কমতি রাখেনি। উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যমণি হয়ে হাজির হলেন অরিজিৎ সিং। আর বাঙালি গায়কের সুরে উদ্বেলিত হলো আহমেদাবাদে নবনির্মিত নরেন্দ্র মোদি স্টেডিয়াম।

ক্রিকেটীয় দ্বৈরথ শুরু হওয়ার আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্রচারের আলো কাড়লেন অরিজিৎ সিং। যার পরিচয় দিতে গিয়ে সঞ্চালিকা মন্দিরা বেদি বললেন, ‘ভয়েস অফ লাভ’। ভালোবাসার কণ্ঠস্বর। অরিজিৎ মঞ্চে উঠলেন। পিয়ানো বাজিয়ে গান শুরু করলেন। আলিয়া ভাটের ‘রাজি’ সিনেমার গান, ‘অ্যায় বতন মেরি বতন’।

তারপর একে একে ‘লেহরা দো’, ব্রহ্মাস্ত্র-র ‘ইশক হ্যায় তেরা কেসরিয়‘, অ্যায় দিল হ্যায় মুশকিলের ‘চন্না মেরেয়া মেরেয়া’। গানের তালে উদ্বেলিত হয়ে উঠল কানায় কানায় ভরা গ্যালারি। অরিজিৎ গেয়ে চললেন, ‘রে ফকিরা মান জ ‘, কবীর সিংহ সিনেমার ‘বাতে দিলকি নজরো নে কী’।

jagonews24

তবে সবাই যেন অপেক্ষা করেছিলেন একটি গানের জন্যই। শাহরুখ খানের সুপারহিট ফিল্ম পাঠানের ‘ঝুমে জো পাঠান’। অরিজিতের কণ্ঠ যেন মাদকতা তৈরি করল। এমনকী পা মেলাতে দেখা গেল গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও।

পরে গাড়িতে করে পুরো মাঠ প্রদক্ষিণ করলেন অরিজিৎ। সঙ্গে সঙ্গে হাঁটলেন ১২ জন। ২ জনের হাতে ধরা জাতীয় পতাকা। ১০ জনের হাতে ১০ দলের ফ্ল্যাগ। অরিজিৎ গেয়ে চললেন, ‘ও দেবা দেবা’।

পরে দুই দলের অধিনায়কের সঙ্গে পরিচয়পর্ব সারলেন। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এসে যেন সবাই অরিজিতে ডুবে গেলেন।

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত

রাজবাড়ীতে অস্ত্র-গুলি উদ্ধার

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

যুক্তরাষ্ট্র বললো মার্কিন অস্ত্র দিয়ে ইসরায়েল ‘হয়তো’ আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে

দক্ষ প্রশাসক হিসেবে বঙ্গবন্ধুর অবদান অসামান্য : স্পিকার

স্বর্ণের দাম ভরিতে কমলো ১২৮৩ টাকা

এ বছর চীনে রাশিয়ার জ্বালানি সরবরাহ বাড়বে: রাশিয়ার উপপ্রধানমন্ত্রী

বিশ্বজুড়ে পশ্চিমা দেশগুলোর প্রভাব কমতে শুরু করেছে?

টিভিতে দেখুন আজকের খেলা, ৫ জুলাই ২০২৩

আর্জেন্টিনার দূতাবাস খোলার আলোচনায় মেসিকে ঢাকায় আনতে বলেছি: পররাষ্ট্রমন্ত্রী

মার্কিন প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক