বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

‘নারীরা রিয়্যাক্ট করছেন’ প্রচারের গাড়ি থেকে নামিয়ে দেওয়া হলো কাঞ্চন মল্লিককে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ২৫, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসে সম্প্রতি ব্যাপক আলোচিত-সমালোচিত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। সে কারণে এবার নির্বাচনী প্রচারাভিযানের মধ্যেই তাকে গাড়ি থেকে নামিয়ে দিলেন শ্রীরামপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে কোন্নগরের স্টেশন রোডে তৃণমূলের পার্টি অফিসের সামনে থেকে প্রচারে বেরিয়েছিলেন শ্রীরামপুরের তিনবারের বিদায়ী সংসদ সদস্য কল্যাণ। উদ্দেশ্য, কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় নিবিড় জনসংযোগ চালানো।

তার সঙ্গে হুড খোলা গাড়িতে আরও কয়েকজনের পাশাপাশি উঠেছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকও। কিন্তু প্রচার শুরুর আগেই কাঞ্চনকে চলে যেতে বলেন কল্যাণ। অগত্যা মনমরা হয়ে গাড়ি থেকে নেমে এক দলীয় কর্মীর মোটরসাইকেলে চড়ে বেরিয়ে যান এ অভিনেতা।

পরে কাঞ্চন মল্লিক গাড়ি থেকে নেমে যাওয়ার কারণ হিসেবে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি মনোক্ষুণ্ন হয়েছেন কি না আমি জানি না। আমি তাকে নিয়ে আগেও অনেকবার প্রচার করেছি। কিন্তু কাঞ্চন আমার সঙ্গে বেরোলে এবার গ্রামের নারীরা ভীষণ ‘রিঅ্যাক্ট’ করছেন।

কল্যাণ আরও বলেন, আমি কাঞ্চনকে আগেই বলে দিয়েছিলাম, গ্রামে এসো না। আর শুধু আমার সঙ্গে প্রচারে কেন থাকছে? সে একজন বিধায়ক, সে নিজেও প্রচার করতে পারে। তা তো করছে না। আমি নির্বাচনে লড়ছি। মানুষের মন বুঝতে হবে তো। আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য। একজনের জন্য আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারবো না।

এই বিষয়ে অভিনেতা কাঞ্চন মল্লিক এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে দলের কর্মীরা জানিয়েছেন, সেখান থেকে কাঞ্চন কলকাতা ফিরে গেছেন।

এই ঘটনা প্রসঙ্গে হুগলি জেলার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে, এ ধরনের আচরণ পার্টি সমর্থন করে না। এমন ব্যবহারের জন্যই দলীয় কর্মীদের মনোবল ভেঙে যায়।

অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আদালতের মাধ্যমে গত ১০ জানুয়ারি বিয়েবিচ্ছেদ হয় টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের। এরপর গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন তিনি। এটি তার তৃতীয় বিয়ে।

সেই থেকে কাঞ্চন-পিংকির বিচ্ছেদ নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা হয়। কাঞ্চনের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগও ওঠে।

এ নিয়ে উত্তরপাড়ার মানুষদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। তবে এলাকার নারীরা কাঞ্চনকে দেখলেই বিরূপ প্রতিক্রিয়া দেখাচ্ছেন বলে জানা গেছে। ফলে তাকে নিয়ে প্রচারে বের হতে নারাজ, সেটি এবার স্পষ্ট করে দিলেন শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেসর প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

সর্বশেষ - দেশজুড়ে