বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

মোটরসাইকেলের ধাক্কায় দাদির সঙ্গে প্রাণ গেলো ৬ মাসের নাতনির

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৬:০০ পূর্বাহ্ণ

রাজধানীর তুরাগে বিয়ের অনুষ্ঠান শেষ করে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেছে দাদি-নাতনির। নিহতরা হলেন দাদি মোছা. মাজেদা খুকি (৫০) ও নাতনি মোছা. রাফিয়া আক্তার (৬ মাস)।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ঘটে এই দুর্ঘটনা। গুরুতর অবস্থায় রাফিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত দুইটার দিকে মৃত ঘোষণা করেন। সাজেদা খুকির মৃত্যু হয় ঘটনাস্থলে।

সাজেদা খুকির মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং রাফিয়ার মরদেহ রাখা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার।

অন্যদিকে রাফিয়ার বাবা রিফাত হোসেন জানান, রাতে আমাদের পরিবার একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। অনুষ্ঠান শেষ করে ফেরার পথে তুরাগে মেট্রোরেল ২ নম্বর স্টেশনের পাশে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল আমার মা ও মেয়েকে ধাক্কা দেয়। পরে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে আমার মা মারা যান। মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত দুইটার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া রাফিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, মোটরসাইকেলের চালক আটক হয়েছেন। জব্দ করা হয়েছে মোটরসাইকেল।

সর্বশেষ - দেশজুড়ে