বুধবার , ৩১ মে ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সিলেটে ফিলিং স্টেশনে রোববার থেকে কর্মবিরতি পালনের ঘোষণা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ৩১, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ

সিলেট-তামাবিল মহাসড়কের পীরেরবাজারে আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে থেকে গাড়িতে গ্যাস না দেওয়ায় ‘ছাত্রলীগ পরিচয়ে’ হামলার ঘটনায় আন্দোলনে নেমেছে সিলেট বিভাগীয় ট্যাংকলরির শ্রমিক ইউনিয়ন ও মালিক শ্রমিক পরিষদ।

বুধবার সিলেট জেলা প্রশাসক বরাবরে ৬টি দাবিতে স্মারকলিপি প্রদান করে ট্যাংকলরির শ্রমিক ইউনিয়ন ও মালিক শ্রমিক পরিষদ নেতারা। সকালে নগরীর সোবহানীঘাট এলাকা থেকে হুমায়ুন রশীদ চত্বর পর্যন্ত প্রায় তিন শতাধিক গাড়ি নিয়ে শোডাউন করেছেন তারা।

সিলেট বিভাগীয় ট্যাংকলরির শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির হোসেন বলেন, ফিলিং স্টেশনে হামলায় জেলা প্রশাসক বরাবরে আমরা ৬টি লিখিত দাবি পেশ করেছি। সেগুলো হলো- পেট্রল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের নিরাপত্তা নিশ্চিত করা, মালিক শ্রমিকদের নিরাপত্তা, সন্ত্রাসীদের শান্তি নিশ্চিত, শাহপরাণ থানার ওসিকে প্রত্যাহার, ফিলিং স্টেশন ও ট্যাংকলরির থেকে চাঁদাবাজি বন্ধ। এসব দাবি মানা না হলে পেট্রোল পাম্প, সিএনজি স্টেশন, ট্যাংকলরি এপি আগামী রোববার সকাল ৬টা থেকে কর্মবিরতি পালন করবে।

সিলেট বিভাগীয় ট্যাংকলরির মালিক শ্রমিক পরিষদের সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। দাবিগুলো মানা না হলে আগামী রোববার সকাল ৬টা থেকে কর্মবিরতি পালনের ঘোষণা দেওয়া হয়েছে।

২৬ মে সকালে সিলেট-তামাবিল মহাসড়কের পীরেরবাজারে আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে এ হামলার ঘটনা ঘটে। এ সময় অভিযোগ উঠে- বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মালিকানাধীন আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে লাইন ভেঙে গ্যাস না দেওয়ায় কিছু দুর্বৃত্ত স্টেশনের নজেলম্যান রাজু ও বাদশার ওপর হামলা চালায়। হামলাকারীরা সংখ্যায় ৬-৭ জন ছিল। তারা নিজেদের ‘ছাত্রলীগের কর্মী’ পরিচয় দিয়ে জোর করে সিরিয়াল ভেঙে গ্যাস নিতে চায়। এ সময় দায়িত্বরত কর্মচারীরা বাধা দিলে তাদের ওপর হামলা চালানো হয়। মারধরের দৃশ্য এবং হামলাকারীদের মুখ সিসিটিভি ফুটেজে রেকর্ড রয়েছে।

 

সর্বশেষ - দেশজুড়ে

আপনার জন্য নির্বাচিত