বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উপ-সম্পাদকীয়
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জীবনযাপন
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশগ্রাম
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

জনগণ বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতি প্রত্যাখান করেছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৯, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, জনগণ বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংস রাজনীতি প্রত্যাখান করেছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত পরাজিত অপশক্তি। তবে তাদের সহিংসতার কারণে সাধারণ মানুষ কিছুটা আতঙ্কিত। এজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ রাজপথে রয়েছে। বিএনপি-জামায়াত ২০১৪ ও ২০১৮ সালে পরাজিত হয়েছিল। সামনেও তারা পরাজিত হবে। তাই তাদের নৈরাজ্য ও ধ্বংসাত্মক কার্যকলাপ রোধ করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে।

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় বাসন থানা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বাসন থানা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর আব্দুল বারীর সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, সাবেক যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলম, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল, বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম প্রমুখ। পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর নেতৃত্বে একটি শান্তি মিছিল চান্দনা চৌরাস্তার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিতে সকাল থেকে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল ও মোটরসাইকেল বহর নিয়ে শান্তি সমাবেশে অংশগ্রহণ করে।

সর্বশেষ - দেশজুড়ে